নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
নগরীত চোরাই ২টি প্রাইভেটকার ও ১টি সিটি বাসসহ গ্রেফতার ১

নগরীত চোরাই ২টি প্রাইভেটকার ও ১টি সিটি বাসসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক: নগরীর খুলশী থানাধীন গার্ডেন ভিউ হাউজিং থেকে প্রাইভেটকার, হালিশহর থানাধীন কে-ব্লকস্থ তানযীমুল উম্মাহ মাদরাসা থেকে আউট লেন্ডার জিপ গাড়ি এবং বায়েজিদ বোস্তামী থানাধীন অক্সিজেন মোড় এলাকা থেকে চুরি হওয়া সিটি বাস উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) বিশেষ অভিযান চালিয়ে কক্সবাজার থেকে সিটি বাস এবং নগরী থেকে চোরাই প্রাইভেটকার উদ্ধার করা হয়।

সিএমপি ডবলমুরিং মডেল থানার এসআই মোঃ মহিম উদ্দিন বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় সিএমপির খুলশী থানাধীন ঝাউতলা এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ সাদ্দাম হোসেনকে গ্রেফতার করেন। পরবর্তীতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে খুলশী থানাধীন গার্ডেন ভিউ হাউজিং সোসাইটির ইসলামী ব্যাংক বাগান বাড়ী বিল্ডিংয়ের নীচ তলা পার্কিং এ অভিযান পরিচালনা করে চুরি-যাওয়া প্রাইভেটকার উদ্ধার করেন।

১টি TOYATA ALLION SILVER COLOUR গাড়ী, যার রেজিস্টেশন নং-চট্টমেট্রা-গ-১২-৬৩৩৩

বায়েজিদ বোস্তামী থানার ওসি সঞ্জয় কুমার বলেন,  অক্সিজেন মোড় এলাকা থেকে চুরি হওয়া সিটি বাস টানা অভিযান করে ২৪ ঘন্টার মধ্যে কক্সবাজার জেলার চকরিয়া থানা পুলিশের সহায়তায় চকরিয়া থানাধীন ডুমখালী এলাকা থেকে উদ্ধার।

উপ-পুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ান বলেন, নগরীর পাঁচলাইশ থানাধীন হাসমিকেল এলাকার খোলা কল্যাণ পেট্টোল পার্শ্বের উত্তর পাশে প্রগতি ইন্ডাস্ট্রিজ গেইটের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে বাদির চুরি যাওয়া আউট লেন্ডার জিপ গাড়ি যার রেজি নং-চট্ট-মেট্টো-ঘ-১১-৩৭২৩ উদ্ধার করেন।

তিনি আরও বলেন, গত ১ ফেব্রুয়ারী রাত অনুমান ৭টা ৫০ মিনিট থেকে ৮টা ৩০ মিনিটের মধ্যবর্তী সময়ে হালিশহর থানাধীন বাড়ি নং-০৫/এ, গেইট নং-০৯, রোড নং-০২, লেইন নং-০৫, কে-ব্লকস্থ তানযীমুল উম্মাহ মাদরাসা, চট্টগ্রাম শাখার সামনে রাস্তার উপর থেকে বাদির আউট লেন্ডার জীপ গাড়ি, যার রেজি নং-চট্ট-মেট্টো-ঘ- ১১-৩৭২৩ টি অজ্ঞাতনামা চোর/চোরেরা চুরি করে নিয়ে যায়। উক্ত ঘটনায় বাদির এজাহারের ভিত্তিতে সিএমপি হালিশহর থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com